কুলাউড়ায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান,জরিমানা

লাইক দিন ও শেয়ার করুন

সালাউদ্দিন:- মৌলভীবাজারের কুলাউড়ায় করোনা ভাইরাস আতঙ্কে পেঁয়াজের মূল্য বৃদ্ধি এবং মূল্যতালিকা না থাকায় উপজেলার বিভিন্ন দোকানিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ লক্ষ ৪৭ হজার টাকা জরিমানা করা হয়।
২০ মার্চ শুক্রবার সন্ধ্যায় পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম। কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান। অভিযানে সহযোগিতা করেন কুলাউড়া থানা পুলিশ।

উপজেলার ভাটেরায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান। এ সময় পেঁয়াজের দাম বেশি রাখায় ভাটেরা ট্রেডার্স কে ৫০ হাজার টাকা এবং বরমচাল এলাকায় ছয় প্রতিষ্ঠান সহ মোট ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে উপজেলার রবির বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম।এ সময় পেঁয়াজের মূল্য বৃদ্ধি এবং মূল্য তালিকা না থাকায় খোলা বাজারের ব্যবসায়ী অশুক মিয়াকে ৫ হাজার টাকা, একই অপরাধে খোলা বাজারের ব্যবসায়ী ফয়েজ মিয়াকে ৬ হাজার টাকা, জাহিদ মিয়াকে ৫ হাজার টাকা, হারুন মিয়াকে ৫ হাজার টাকা,অমরেন্দ্রকে ৫ হাজার টাকা, জয়নাল মিয়াকে ৮ হাজার টাকা, অাঃ নূরকে ৫ হাজার টাকা,বিজয় ষ্টোরকে ১০ হাজার টাকা,মুহিত দেবকে ৫ হাজার টাকা, কামাল মিয়াকে ৮ হাজার টাকা সহ মোট ৬২ হাজার টাকা জরিমানা করে অাদায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *