কুলাউড়ায় হোম কোয়ারেন্টাইন অমান্য, বিয়ের আসরে জরিমানা

লাইক দিন ও শেয়ার করুন

সালাউদ্দিন :-  মৌলভীবাজারের কুলাউড়ায় সরকারের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস প্রতিরোধে ১৪ দিনের হোম কোয়ারান্টাইন না মানায় দুই প্রবাসীকে ২০ হাজার টাকা জরিমানা করেছে প্রশাসন। ১৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে কুলাউড়ায় করোনা প্রতিরোধে সচেতনামূলক অভিযানের অংশ হিসেবে তাদের এই অর্থদন্ড করা হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম ফরহাদ চৌধুরী বৃহস্পতিবার দুপুরে দুই প্রবাসীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দশ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ নূরুল হক, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী সহ পুলিশ ফোর্স।
জানা যায়, ব্রাহ্মণবাজার ইউনিয়নের ওমান ফেরত প্রবাসী জিয়া উদ্দিন বিদেশ থেকে ফেরত আসলে সরকারি নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা প্রদান করা হয়। আইন অমান্য করে বিয়ের অনুষ্ঠান করায় এ জরিমানা আরোপ করা হয়।একই অপরাধে উপজেলার ভাটেরা ইউনিয়নের ওমান ফেরত প্রবাসী রিয়াজ উদ্দিন বিবাহ অনুষ্টানের আয়োজন করে ভাটেরা ইউনিয়নের সত্তার কমিউনিটি সেন্টারে উপস্থিত হওয়ায় বিবাহ অনুষ্ঠানের বর রিয়াজ উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *