কুলাউড়ায় ফার্মেসী ছাড়া সব দোকান বন্ধের নির্দেশ

লাইক দিন ও শেয়ার করুন

সালাউদ্দিন: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাত ৮ টার মধ্যে ফার্মেসী ব্যাতিত হোটেল, রেস্টুরেন্ট, চায়ের দোকান,ছোট বড় সব ধরনের খাবারের দোকান সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন কুলাউড়া উপজেলা প্রশাসন।

২১ মার্চ শনিবার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নির্দেশনায় কুলাউড়া শহরে মাইকিং করে বিষয়টি জনসাধারণকে অবহিত করা হয়।

করোনা ভাইরাসের বিস্তার রোধে রবিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ফার্মেসি ব্যতীত উপজেলার সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিন রাত আটটার মধ্যে বন্ধ রাখতে নির্দেশনা দেওয়া হয়।

এদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিকরণ এর লক্ষে ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে এবং ইউনিয়ন পরিষদের উদ্যেগে মাইকিং করে রাত ৮ টার মধ্যে ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, নির্দেশনা না মানলে ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *