বাহরাইনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম বার্ষিকি উদযাপন

লাইক দিন ও শেয়ার করুন

নিউজ ডেস্ক ::  সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্ম বার্ষিকীতে বাহরাইনস্থ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির উদ্দোগে অলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
দলের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আকবর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলের দলের প্রধান উপদেষ্টা জনাব ফয়সাল মাহমুদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের উপদেষ্টা মন্ডলীর সদস্য গিয়াস উদ্দিন মিয়াজি, ইউসুফ হোসেন সেলিম, খ ম আশরাফ উদ্দিন, রুহুল আমিন, কেন্দ্রীয় সহ সভাপতি সিরাজুল ইসলাম চুন্নু, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আসলাম সাগর, কেন্দ্রীয় সিনিয়র সদস্য হাসান আহমেদ রানা, কেন্দ্রীয় সিনিয়র সদস্য নজরুল ইসলাম বাশার, কেন্দ্রীয় কোষাধক্ষ সম্রাট নজরুল ইসলাম, কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক সুলতান হাওলাদার, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শাহাজান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ শাহআলম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ মহিউদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুল হাই রিপন, যুবদলের জনাব আমির হোসেন, মোহাম্মদ সামাদ আহমেদ, মোস্তাফিজুর রহমান জুয়েল, মোহাম্মদ রেজান আহমেদ, জগলু আহমেদ, হাসানুল হক চুন্নু, রায়হান আহমেদ, দেলোয়ার আহমেদ, সাজ্জাদ হোসেন, আব্দুল করিম,স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব শেখ ছয়ফুল ইসলাম ও দলের উপদেষ্টা ও সম্পাদক মন্ডলীগন। কৃষক দলের সভাপতি  ও সম্পাদক, জিয়া পরিষদের সভাপতি জনাব আব্দুছ ছোবহান ও সম্পাদক মন্ডলীগন। বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি হাজি ফজলুল করিম ও  সম্পাদক মন্ডলীগন। তরুন প্রজন্ম দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ নোমান ও সম্পাদক মন্ডলীগন। মানামা শাখা বি এন পির সভাপতি মোহাম্মদ সুমন পাটওয়ারী ও  সম্পাদক মন্ডলীগন। জিদ আলী শাখা বি এন পির সাধারণ সম্পাদক জনাব ফিরোজ আলম কিরন ও উপদেষ্টা ও সম্পাদক মন্ডলীগন। জিদহাফস শাখা বি এন পির সভাপতি জনাব আহসান উল্যাহ মাসুদ ও সম্পাদক মন্ডলীগন। সালমাবাদ শাখা বি এনপির সাধারণ সম্পাদক জনাব আব্দুল মালেক ও তার দলের সম্পাদক মন্ডলীগন সহ কেন্দ্রীয়, অঙ্গ, সহযোগী ও শাখা কমিটির সাধারণ নেতৃবৃন্দ ও আমন্ত্রিত সূধীবৃন্দগন।

মোহাম্মদ দুলালের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।
স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক সম্রাট নজরুল ইসলাম। জিয়াউর রহমানের সংক্ষিপ্ত জিবনী পাঠ করেন মোহাম্মদ রফিকুল ইসলাম আকন। বক্তব্য শেষে বিশেষ মুনাজাত ও দোয়া করা হয়, মুনাজাত পরিচালনা করেন জনাব রুহুল আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *