ভারতে মুসলমানদের হামলার প্রতিবাদে কুলাউড়ায় বিক্ষোভ

লাইক দিন ও শেয়ার করুন

সালাউদ্দিন:- ভারতের দিল্লিতে মুসলমানদের ওপর হামলা, হত্যা, মসজিদে অগ্নিসংযোগ, বাড়ি-ঘর ভাঙচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে মৌলভীবাজারের কুলাউড়ায় বিক্ষোভ মিছিল করেছে সম্মিলিত তৌহিদী জনতা।
৬ মার্চ শুক্রবার জুমা’র নামাজের পর কুলাউড়ার উত্তরবাজার কেন্দ্রিয় জামে মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিপুল সংখ্যক মুসল্লীদের অংশগ্রহনে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্টেশন চৌমুহনীতে এসে সমাপ্ত হয়।
মিছিল শেষে চৌমুহনীতে এক পথসভা করা হয়। এ সময় নেছার আহমদের পরিচালনায়
পথসভায় বক্তব্য রাখেন কুলাউড়া ইসলামী একামেীর অধ্যক্ষ মাওঃ বদরুদ্দিন আহমদ, মাওঃ আব্দুল কুদ্দুছ হাফিজ মতিউর রহমান প্রমুখ।সভায় বক্তারা দিল্লীতে মসজিদে হামলা ও মুসলীম গনহত্যার তীব্র নিন্দা জানান।

সমাবেশে তৌহিদী জনতা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে যেকোন উপায়ে মোদির বাংলাদেশ সফর বাতিলের আহবান জানান ।

মুজিববর্ষে বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢাকা সফর বাতিলের জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান বক্তারা। মুদির বাংলাদেশ সফর বাতিল না করা হলে তৌহিদী জনতা আগামীতে কঠোর কর্মসুচী দেওয়ার হুশিয়ারি দেওয়া হয়। পথসভা শেষে ভারত এবং বিশ্বের বিভিন্ন দেশে নির্যাতিত মুসলমানদের জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *